Home / বিশেষ সংবাদ / কিশোরীর কফিনের ভেতর থেকে বাঁচাও বাঁচাও শব্দ
কিশোরীর কফিনের ভেতর থেকে বাঁচাও বাঁচাও শব্দ

কিশোরীর কফিনের ভেতর থেকে বাঁচাও বাঁচাও শব্দ

নিউজ ডেস্ক:

১৬ বছর বয়সী নেইসি পেরেজ। গর্ভে তিন মাসের সন্তানসহ গত রাতেই মৃত্যু হয়েছিল তার। ডেথ সার্টিফিকেটও ইস্যু করা হয়েছিল। দেহ কফিনবন্দি করা হয়েছে। কিন্তু হঠাৎ গোঙানির শব্দ। মাঝেমাঝে চিৎকার। ভয়ে, বিস্ময়ে স্তব্ধ সকলে। আওয়াজটা তো স্পষ্ট কফিন থেকেই আসছে। তাহলে? না, একেবারেই মুচমুচে ভুতের গল্প নয়, হন্ডুরাসে কফিন ভেঙেই উদ্ধার করা হয় জীবন্ত কিশোরীকে।

সারাবিশ্বে সাড়া ফেলে দিয়েছে হন্ডুরাসের এই ঘটনা। সে দেশের একটি খবরের চ্যানেলে দেখানোও হয়েছে গোটা ঘটনাটি। ভিডিওতে দেখা যায়, নেইসির কফিনবন্দি দেহ রেখে চলছে শেষকৃত্য। এরপরই কফিনটি কবর দেয়া হবে। মাটি খোঁড়া হয়ে গেছে। এমন সময়, কফিনের মধ্যে থেকে গোঙানির শব্দ। চিৎকার। অনেকে তো ভূত ভয়ে পালিয়ে যান।

এদিকে কফিনের মধ্যে থেকে চিৎকার ক্রমেই বাড়ছে। স্বামীর বুঝতে অসুবিধা হয়নি ওটা তার মৃত স্ত্রীর গলা। অবশেষে কফিন ভাঙতেই বেরিয়ে এলো বিস্ময়! মৃত ঘোষিত মেয়েটি হাত পা নাড়ছেন, গোঙাচ্ছেন। এরপর কিশোরীকে কফিন থেকে বের করে অক্সিজেনের ব্যবস্থা করেন চিকিসকরা। তবে শেষ রক্ষা হয়নি।

ডাক্তররা জানান, জীবিত অবস্থাতেই পেরেজকে কবর দেয়া হয়। দীর্ঘক্ষণ অক্সিজেন না পেয়েও পেরেজের বেঁচে থাকার লড়াই চালিয়ে যাওয়াটাকে প্রশংসা করেছেন ডাক্তররা।

আত্মীয়স্বজনের বক্তব্য, নেইসির দেহে ভর করেছিল কোনো দুষ্ট আত্মা। যদিও এসব অন্ধবিশ্বাস উড়িয়ে দিয়েছেন চিকিৎসকরা।