Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘কারো জন্য দল ও সরকারের বদনাম হলে ছাড় দেয়া হবে না’
কারো জন্য দল ও সরকারের বদনাম হলে ছাড় দেয়া হবে না

‘কারো জন্য দল ও সরকারের বদনাম হলে ছাড় দেয়া হবে না’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘দলের জন্য কাজ করতে হবে। উন্নয়নের কথা জনগনের কাছে তুলে ধরতে হবে। যদি কোন দলীয় নেতার জন্য দল ও সরকারের বদনাম হয় তাহলে কাউকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।’

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মায়া বীর বিক্রম পৌর অডিটোরিয়াম উদ্বোধন শেষে পৌর পরিষদের উদ্যোগে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিজ এলাকা আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্য বলেন, মতলবের মানুষকে ভালবাসি বিধায় এলাকার উন্নয়নের জন্য কাজ করছি। জীবনের শেষ দিন পর্যন্ত এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাবো। , চুনোপুটিদের না ধরে ২/৪ টা রাঘব বোয়ালদের ধরে শাস্তি দিন। তাহলে এলাকায় মাদক, সন্ত্রাস, নৈরাজ্য দূর হবে। আমার এবং আমার পরিবারের নাম ভাঙ্গিয়ে যারা অপকর্ম করবে এবং তদবির করবে তাদের কঠিন শান্তি দিবেন।’

সভায় সভাপতিত্ব করেন ছেঙ্গারচর পৌর মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ।

৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাৎ হোসেন খোকন ঢালী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আল-আমিন সরকার ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস মাস্টারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান শিকদার, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ছেঙ্গারচর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মনির হোসেন, সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা মাস্টার, যুগ্ন-সম্পাদক আইয়ুব আরী গাজী,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহম্মেদ (তিতাস),মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার,ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচ কবির আহম্মেদ প্রমুখ।

১নং ওয়াড বিএনপি নেতা বাচ্চু মোল্লা, মোঃ জাহাঙ্গীর আলম বেপারীসহ বিভিন্ন ওয়ার্ডের শতাধিক বিএনপির নেতাকর্মী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির হাতে ফুলের তোড়া উপহার দিয়ে আ’লীগে যোগদান কেেরন।

খান মোহাম্মদ কামাল : আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ১৯ নভেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply