Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / কারাবরণ শেষে ছেলেকে দুধ দিয়ে গোসল ও ফুলের মালা পড়িয়ে ঘরে তুলছেন বাবা
কারাবরণ

কারাবরণ শেষে ছেলেকে দুধ দিয়ে গোসল ও ফুলের মালা পড়িয়ে ঘরে তুলছেন বাবা

কারাবরণ শেষে জামিনেমুক্ত ছেলেকে দুধ দিয়ে গোসল করিয়ে ফুলের মালা গলায় পড়িয়ে নিজের আদরের ছেলেকে ঘরে তুলেছেন বাবা। বিষয়টি দেখতে ভিড় করেছেন উৎসুক জনতা।

১৫ আগস্ট সোমবার ফরিদগঞ্জ পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামে বিকেলে এ ঘটনা ঘটে।

এর আগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় জড়িত থাকার অভিযোগে আটক হয়ে ২ মাস ২১ দিন কারাভোগেরপর ১৫আগস্ট সোবমার চঁাদপুর জেলা কারাগার থেকে মুক্তি পাওয়া মো. সাকিব (১৯) কে দুধ দিয়ে গোসল করিয়ে ফুলের মালা গলায় পড়িয়ে ঘরে তুললেন বাবা গিয়াস উদ্দিন।

পেশায় অটোরিকশা শ্রমিক বাবা গিয়াস উদ্দিন বলেন, আমি গরীব হলেও আদর স্নেহ দিয়ে ছেলেকে তিলেতিলে গড়ে তুলেছি বড় হয়ে আমার পরিবারের হাল ধরবে। সেই ছেলে এমন একটি মামলায় জড়িয়েছে তা ভাবতেই ঘৃনা হয় আমার। তাই দুধদিয়ে গোসল করিয়ে ছেলেকে ঘরে তুলেছি। এসময় সাকিব নামে ওই যুবককে আশেপাশের মানুষজন ফুলের মালা পড়িয়ে বরণ করে নেয়।

মামলার বিবরণ ও সরেজমিনে জানা যায়, সাকিবেরই এক বন্ধু সুজন মোল্লার সাথে পরিবারের অজান্তে মামলাটির (ভিক্টিম) ভুক্তভোগী মেয়েটি বিয়েতে আবদ্ধ হয়। এসময় পূর্ব বড়ালী গ্রামে একটি খামারে সুজন মোল্লা, সাকিব ও তাদের আরেক বন্ধু শাহিন কাজ করে আসছিলেন। এদিকে স্ত্রীর দাবী নিয়ে স্বামী সুজন মোল্লার কাছে ওই মেয়ে আসা যাওয়া করছেন। মেয়ের এমন ঘটনা পরিবার টের পেয়ে তাদের মেয়ে ধর্ষিতা হয়েছে সন্ধেহ হলে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে মেয়েটির পরিবার।

থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে আইনুগ ব্যবস্থা গ্রহণকরে অভিযুক্ত ৩ বন্ধুকে আটক করে আদালতে পাঠায়।

এদিকে মেয়েটি তার বিবাহের কথা পরিবারের সদস্যদের জানালে বিয়ের প্রমানপত্র আদালতে প্রেরণ করলে কারাভোগকারীদের জামিন দেয় আদালত।

বিষয়টি নিশ্চিত করেছে চাঁদপুর জেলা জর্জকোর্টের আইনজীবি আব্দুল মান্নান।

প্রতিবেদক: শিমুল হাছান,১৬ আগস্ট ২০২২