Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তির উনকিলা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন
উনকিলা

শাহরাস্তির উনকিলা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তি ঐতিহ্যবাহী উনকিলা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভীত বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

১৬ আগস্ট মঙ্গলবার সকালে উনকিলা উচ্চ বিদ্যালয় ৪ তলা ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল  ইসলাম বীর উত্তম।

প্রধান অতিথির বক্তব্যে বলেন আমরা রায়শ্রী উত্তর ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ রাস্তা ও ইউনিয়ন পরিষদ ভবনসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি কিছুদিন পূর্ব আমরা ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেছি। এক সময়  উনকিলা রায়শ্রী উত্তর ইউনিয়ন ব্যাপক অবহেলিত ছিল। রাস্তাঘাট ছিল না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার সহযোগিতায় আমরা এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। এই উন্নয়নের দ্বারা অব্যাহত থাকবে। যেন আপনাদের কোন সমস্যা না থাকে। আগামী এক বছরের মধ্যে আশা করছি অবশিষ্ট এলাকার রাস্তাঘাটের কাজ সম্পন্ন করে ফেলব।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নিজাম উদ্দিন মিজানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র  হাজী আব্দুল লতিফ, সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান। 

এ সময় আরো উপস্থিত ছিলেন রায়শ্রী উত্তর ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন মুশু, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল মান্নান বেপারী,বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক,এলাকার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৬ আগস্ট ২০২২