Home / আন্তর্জাতিক / কাতারে প্রাবাসী বাঙালীদের আনন্দ ভ্রমণ
প্রাবাসী

কাতারে প্রাবাসী বাঙালীদের আনন্দ ভ্রমণ

কাতারে বাংলাদেশী মালিকানাধীন শেয়ার হোল্ডারদারা পরিচালিত নুজুম গ্রুপ উৎসব মুখর পরিবেশে বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। শনিবার সমুদ্রকন্যার শহর আল-খোর পূরপাল আইল্যান্ডে এই আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
আল-খোরের পূরপাল আইল্যান্ড যেন মরুর বুকে চির সবুজঘেরা জলধারা সবাইকে মুগ্ধ করে দিয়েছিল বাংলাদেশের সুন্দরবনের কথা। এসময় কোম্পানির সকল ড্রাইভার, কর্নধার ও অতিথিবৃন্দরা অনুষ্ঠানকে প্রাণবন্তর করে রাখেন। এতে অংশগ্রহণ করে নুজুম গ্রুপের কর্মকর্তা, শেয়ার হোল্ডার , স্টাফ, ড্রাইভার এবং কাতার প্রবাসী সাংবাদিক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দগন।
সকাল ৯টা থেকে বিকেল অবধি বিরতিহীনভাবে চলে এ আয়োজন। এই ট্যুর প্যাকেজে ছিল : সকালের নাস্তা, দুপুরের লাঞ্চ ও প্রতিজনের একটি করে নুজুম গ্রুপের লোগো সম্বলিত টি শার্ট। বিভিন্ন খেলাধুলার মধ্যে ছিল ফুটবল, উচ্চ লম্ফ ১০০মিটার দৌড়, বেলুন পাঞ্চ, রশি টান এবং বিশেষ আকর্ষনীয় ছিল র‌্যাফল ড্র।
খেলাধুলার প্রথমেই কোরআনে কারীম থেকেতেলাওয়াত করেন হাফেজ মাওলানা হাবিব জুবায়ির, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম । এরপর সংক্ষিপ্ত উদ্বোধনী ভাষন দেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইনএবং খেলাধুলা পরিচালনা করেন নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ।আর এই আনন্দ ভ্রমণের পুরো প্যাকেজটি পরিচালনা করেন নুজুম গ্রুপের উদ্যোক্তা ও ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমেদ। পরে বিভিন্ন খেলাধুলা অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
চাঁদপুর টাইমস রিপোট