চাঁদপুর

শ্বশুর বাড়ির নির্যাতনের শিকার হয়ে গৃহবধূ হাসপাতালে

শ্বশুর বাড়ির অমানবিক নির্যাতনের শিকার গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় সোমবার (৭ নভেম্বর) সকাল ৯ টায় চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল ভর্তি করানো হয়েছে।

আহত গৃহবধূ স্বপ্না চাঁদপুর সদরের তরপুচন্ডী ইউনিয়নে আনান্দ বাজার গ্রামের বেপারী বাড়ির আক্তার বেপারীর স্ত্রী।

আহত পরিবারের সূত্রে জানা যায়, মিজি বাড়ির ছাত্তার মিজির মেয়ে স্বপ্না বেগম (২৫) সাথে একই এলাকার হাবিবুল্লা বেপারীর ছেলে আক্তার বেপারী (৩৩) এর সাথে বিয়ে হয় আজ থেকে ১১ বছর আগে।

বিয়ে পর মেয়ের বাবা ছাত্তার মিজি বিদেশে যাওয়ার ব্যবস্থা করে তাকে বিদেশ পাঠান । বিয়ের ৫ বছর পর একটি ছেলে সন্তান হয়। এর পর থেকে শুরু হয় অমানবিক নির্যাতন । পরে স্বপ্না বেগম তার বাবার বাড়িতে চলে যায়।

৬ বছর পর ৩ নম্বেভর স্বপ্না বেগমের স্বামি আক্তার বেপারী বিদেশ থেকে চলে আসে । কিন্তু স্বপ্না বেগম সাথে কোনো যোগাযোগ করেনি। তা’ দেখে সোমবার (৭ নভেম্বর) সকাল ৯ টায় স্বপ্না বেগম শ্বশুর বাড়িতে গিয়ে তার স্বামী আক্তারকে ডাকলে ঘর থেকে সে বেরিয়ে কথা না বলেই স্ত্রী এলো পাতাড়ি মারধর শুরু করা কথা জানান স্বপ্না।

এর সাথে আক্তার বেপারীর বড় ভাই ইয়াছিন বেপারী (৩৭), শ্বাশড়ী সাফিয়া বেগম (৫৫),শাহিনা বেগম (২৮)সহ তাকে মারধর ও অমানবিক নির্যাতন চালায় বলে দাবি করেন স্বপ্না।

তার ডাক চিৎকারে এলাকাবাসী ঘটনা স্থলে ছুটে এসে আহত স্বপ্না বেগমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে স্বপ্না বেগমের স্বামী আক্তারের সাথে মুঠোফানে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে জানান, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না।’

এ রির্পোট লেখা পর্যন্ত চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

About The Author

প্রতিবেদক- মো. জাবেদ হোসেন
Share