Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে আরও ৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ৬
করোনা শনাক্ত

শাহরাস্তিতে আরও ৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ৬

শাহরাস্তিতে নতুন করে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছেন। শুক্রবার (২৩ এপ্রিল) চাঁদপুরের ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব হতে এ ফলাফল জানানো হয়। ফলাফলে ৬ জনকে সুস্থতার ঘোষণা দেয়া হয়েছে।

আক্রান্ত ব্যক্তিরা শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা না দেয়ায় তাদের বিস্তারিত জানা যায়নি। শাহরাস্তির স্থায়ী ঠিকানাধারী চাঁদপুর বা জেলার অন্য উপজেলায় বসবাসরত কেউ সরাসরি সদর হাসপাতালে নমুনা দেয়ায় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের কোন তথ্য নেই বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন জানান, শাহরাস্তিতে যাদের নমুনা সংগ্রহ করা হয় তাদের রিপোর্ট শাহরাস্তিতেআসে। সেখানে কারো করোনা শনাক্ত হলে তার বাড়ি লকডাউন ও অন্যান্য খবরা খবর নিতে স্থানীয় প্রশাসন, পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ কাজ করে।

শাহরাস্তির ঠিকানার কেউ জেলার অন্য কোন হাসপাতালে নমুনা দিলে জেলা হতে শাহরাস্তির হিসাব ধরা হলেও শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের কোন তথ্য থাকেনা।

প্রসঙ্গত, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৭ শ’ ৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৩১৫ জনের করোনা পজেটিভ ও ১ হাজার ৪ শ’ ৪২ জনের নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ৯ জন মারা গেছেন। সুস্থ্য হয়েছেন ২৬৬ জন। হোম আইসোলেশনে রয়েছেন ৪০ জন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,২৩ এপ্রিল ২০২১