Home / শীর্ষ সংবাদ / আইজিপি চাঁদপুরকে নিজের শহর মনে করেন : এসপি শামসুন্নাহার
police super motbinimoy

আইজিপি চাঁদপুরকে নিজের শহর মনে করেন : এসপি শামসুন্নাহার

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার জানিয়েছেন, আইজিপি স্যার চাঁদপুরকে নিজের শহর মনে করেন। আর এ জন্য স্যার নিজেই চাঁদপুর প্রোগ্রামের শিটে স্বাক্ষর করেছেন। শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৮টার মধ্যে তিনি চাঁদপুরে পৌঁছবেন।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক এর আগমন উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ তথ্য জানান।

জেলা পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা শামসুন্নাহার পিপিএম তার বক্তব্যে বলেন, আগামিকাল বাংলাদেশ পুলিশের সুযোগ্য মহাপরিদর্শক (আইজিপি) স্যার চাঁদপুরে আসছেন। ১০ ও ১১ নভেম্বর ২দিনব্যাপি যে কর্মসূচিতে তিনি অংশ নিবেন তা মূলত পুলিশের সমাবেশ। এর মধ্যে একটি পুলিশের বার্ষিক সমাবেশ আর অপরটি কমিউনিটি পুলিশিং সমাবেশ। আমরা দুটি অনুষ্ঠানে সাংবাদিকদের দাওয়াত দিয়েছি এবং আয়োজনগুলো সফল করতে আপনাদের সহযোগিতা কামনা করছি।

আইজিপি মহোদয়ের আগমনে পুলিশের ২দিনব্যাপি সমাবেশ ও সকল কর্মসূচি সফল করতে তিনি চাঁদপুরের সাংবাদিক, সুশিলসমাজসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাভাপতি শহীদ পাটওয়ারী ও বিএম হান্নান, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহাল রুশদী, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, দৈনিক মতলবের আলো ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল মাহমুদ ও পুলিশ ইন্সপেক্টর মো. মামানুর রশিদ, চাঁদপুর সদর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক, পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক শাহেদুল হক মোর্শেদ ও পৌর কমিটির সদস্য মাও. মুহাম্মদ আবদুর রহমান গাজী প্রমুখ।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৭ : ২৩ পিএম, ৯ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply