Home / চাঁদপুর / কবিতার কাগজ তরী’র আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবসে সাহিত্যপাঠ
tori

কবিতার কাগজ তরী’র আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবসে সাহিত্যপাঠ

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কবিতার কাগজ তরী’র আয়োজনে আলোচনা ও সাহিত্যপাঠ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় সাহিত্য একাডেমি চাঁদপুর মিলনায়তনে আলোচনা ও সাহিত্যপাঠ অনুষ্ঠানে চাঁদপুরের লেখক, সংগঠক ও সকল পর্যায়ের সাহিত্যপ্রেমীগণ উপস্থিত ছিলেন।

তরী’র প্রধান উপদেষ্টা বিশিষ্ট লেখক ডা. পীযূষ কান্তি বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা ও সাহিত্যপাঠ করেন বিশিষ্ট লেখক বীর মুক্তিযোদ্ধা প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, লেখক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদীন, জেলা কালচারাল অফিসার কবি সৌম্য সালেক, অনপেক্ষ’র সম্পাদক কবি তছলিম হোসেন হাওলাদার, কবি অলিজা হোসেন, চাঁদপুর লেখক পরিষদের আহŸায়ক মো. জাহাঙ্গীর হোসেন।

তরী’র সম্পাদক আশিক বিন রহিমের পরিচালনায় এছাড়াও আলোচনা ও সাহিত্যপাঠ করেন তরী’র সহযোগী সম্পাদক কবি ইকবাল পারভেজ, কবি ও শিক্ষক সাকিবুল ইসলাম, তরী’র নির্বাহী সম্পাদক কবি মাইনুল ইসলাম মানিক, বাঁক সম্পাদক মুহাম্মদ ফরিদ হাসান, মনের জানালা’র সম্পাদক কবির হোসেন মিজি, কবি কাজী সাইফ।

এসময় উপস্থিত ছিলেন লেখক আয়শা আক্তার রুপা, নাট্যকর্মী হুসাইন ইয়াসিন, নাসির হোসেন, আবৃত্তিশিল্পী সাদিয়া আফরিনসহ চাঁদপুরের লেখক, সংগঠক ও সকল পর্যায়ের সাহিত্যিপ্রেমিগণ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ