Home / চাঁদপুর / ইউটিউবে কথা শুনে মগজ থেকে ইসলাম থেকে সরে যাচ্ছে : হাফিজুর রহমান
hafizur rahman siddiki

ইউটিউবে কথা শুনে মগজ থেকে ইসলাম থেকে সরে যাচ্ছে : হাফিজুর রহমান

মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা) বলেছেন, ওয়াজ শুধু শুনলেই হবে না, আমল করে নিজের ঈমানকে পরিপূর্ণ করতে হবে। তাহলে এ ওয়াজ মাহফিলে আজকের আয়োজন সফল হবে। আমরা আজকে টিভি, ইউটিউবে অনেক কথা শুনে আমাদের মন ও মগজ ইসলাম থেকে সরে যাচ্ছে। বাংলার জমিনে কোন আলেম নেই এক সাথে দাঁড়িয়ে ৫শ’ হাদিস মুখস্ত বলবে। ইউটিউবের এ শায়েখদের এ বর্ণনা জাল বা যয়িফ বলে গণ্যহবে। তারা হচ্ছে আহলে হাদিস।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বাদ যোহর থেকে রাত পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মধ্য শাহতলী হাজী ওহাব খান জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে বিশাল ওয়াজ ও দোয়ার মাহফিলের প্রধান বক্তার বক্তব্য তিনি নবীকরিম (স.) এর সিরাত নিয়ে আলোচনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মাহফিলে সভাপতির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর এর সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

তিনি তার বক্তব্য বালেন, আজকের মাহফিল আমাদের জীবনে কল্যাণ আনবে । কারণ আজকের এ জন¯্রােতের উপস্থিত দেখে আমরা মুগ্ধ। আমারা আন্তরিক ভাবে আজকের মাহফিল সফল করতে পেরে আমরা এলাকাবাসী ও আজকের উপস্থিতের কাছে কৃতজ্ঞ।

পীরজাদা মাও.আফছার উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং শাহমাহমুুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ বিশেষ অতিথি মাওলানা নূরুল আমিন জিহাদী, মাওলানা আনোয়ার আল নোমান, শাহতলী কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও.বিল্লাল হোসাইন, তরুন বক্তা হাফেজ আবিদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন মেম্বার সফিক ক্বারি, উত্তর শাহতলী তালতলা বাইতুল ইছলাহ জামে মসজিদের সেক্রেটারি জহিরুল হক লালু মাষ্টার, আজিজ মিজি, নুরুজ্জামান মুন্সী, মসজিদ কমিটির সভাপতি লিয়াকত খান, মসজিদ কমিটির সেক্রেটারি জাহাঙ্গীর খান, জিলানী চিশতী কলেজের প্রভাষক মানিক মিয়া, প্রভাষক জহিরুল ইসলাম মুরাদ, ইসলামী আন্দোলনে কর্মী সোহাগ গাজী, আশ্বাদ গাজী, সাবেক মেম্বার মোঃ মজিবুর রহমান খান, তারেক খান, সিদ্দিক বেপারি, ইউসূফ গাজী ইয়াছিন গাজী প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ