Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া সাচার উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ সম্পন্ন
kachua-Sachar-Biddaloy

কচুয়া সাচার উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ সম্পন্ন

চাঁদপুরের কচুয়ার সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থী ঝরে পড়ারোধকল্পে অভিভাবক (মা) সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জুন) সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রাক্তন কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকার শিক্ষাকে সর্বক্ষেত্রে গুরুত্ব দিয়ে শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এতে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন মোল্লা, বিদ্যুৎসাহী সদস্য মো. কলিম উল্লাহ, অভিভাবক সদস্য মো. মিজানুর রহমান, মনির হোসেন, কামাল হোসেন সরকার, বাবুল ভূঁইয়া, সিনিয়র শিক্ষক লক্ষন চন্দ্র দাস,বিধু চন্দ্র দাস, মো. জসিম উদ্দিন, মো. শাহ আলম পাটওয়ারী,গনেশ চন্দ্র ধর,মো. শাহজাহান সরকার ও অভিভাবক আমির হোসেন মীর প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, মো. মফিজুল ইসলাম। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply