Home / উপজেলা সংবাদ / কচুয়া পালগিরি ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার
কচুয়া পালগিরি ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার

কচুয়া পালগিরি ওয়ার্ড আওয়ামী লীগের ইফতার

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি ৪ ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত মিয়া।

গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দীনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুবলীগের সাবেক সভাপতি শরীফ উল্ল্যাহ ভূঁইয়ার পরিচালনায় এ ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজাহান, সাবেক সভাপতি গোলাম সরোয়ার, সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বিএসসি, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী মহিব উল্ল্যাহ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ভূঁইয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান রাশেদ।

এছাড়াও ইফতার মাহফিলে যুবলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ওয়াসিম আকরাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর মেম্বারসহ ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দসহ বেশ কিছু নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ১১:১২ অপরাহ্ন, ২৩ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি