Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা
কচুয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

কচুয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বুধবার(২৮ নভেম্বর) চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, স্বতন্ত্র ও ইসলামী ফ্রন্টের ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে প্রাথীরা উৎসব মুখর পরিবেশে এসব মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদেয়া প্রার্থীরা হচ্ছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি (আওয়ামীলীগ), এনবিআরের সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন (আওয়ামীলীগ), জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক ডা. মো. শহীদুল ইসলাম (স্বতন্ত্র), কচুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. এমদাদুল হক রুমন (জাতীয় পার্টি)।

কেন্দ্রীয় বিএনপি’র সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন (বিএনপি), কচুয়া উপজেলা ইসলামি ফ্রন্ট সভাপতি অধ্যক্ষ মাও. নুরুল আমিন মজুমদার (ইসলামী ফ্রন্ট), খন্দকার মোশারফ হোসেন (স্বতন্ত্র) ও ইসলামী আন্দোলন প্রার্থী মো. জোবায়ের আহমদ (ইসলামী আন্দোলন) মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র মনোনীত প্রার্থী আনম এহসাসুল হক মিলন (বিএনপি) ও তার স্ত্রী নাজমুন নাহার বেবী (বিএনপি) চাঁদপুর জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
২৮ নভেম্বর,২০১৮