Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ২১ দোকান পুড়ে ছাই
দোকান পুড়ে ছাই

কচুয়ায় ২১ দোকান পুড়ে ছাই

চাঁদপুরে কচুয়া উপজেলায় ২১ দোকান পুড়ে ছাই হয়েছে। শুক্রবার মধ্যরাতে উপজেলার সাচার বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে কচুয়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ৩টি ইউনিট ও স্থানীয় লোকজন প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে কচুয়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের তিনটি ইউনিট ও স্থানীয় লোকজন প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে তার আগেই আগুনে মালামালসহ প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

জানা যায়, মধ্যরাতে উপজেলার সাচার বাজারে আগুন লাগে। এসময় একে একে ২১টি দোকান পুড়ে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- রবিউল আলম শুঁটকি দোকান, ফজলুল হক, ইদ্রিস মিয়া ও আশু মিয়া সুপারি আড়ৎ, আবুল হোসেন, মনির হোসেন ও মধু সাহার মুদি, মজলু মিয়া টিন দোকান, খলিলুর রহমান চুনের দোকান, সিরাজুল ইসলাম, সুমন ও রাজু দাসের ইলেকট্রনিক্স, নূর মোহাম্মদ স্বর্ণ ব্যবসায়ী, সুরেশ সেলুন, দিপু চন্দ্র ক্রোকারিজ, ডা. গৌরাঙ্গ চন্দ্র ফার্মেসি।

এ ঘটনায় শনিবার সকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, ইউএনও দীপায়ন দাস শুভ, সাচার সেক্রেটারি সেলিম কবীরসহ প্রশাসনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে কচুয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াছিন প্রধানীয়া বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করি। যদিও তার পূর্বেই প্রায় ২০/২১ টি দোকান পুঁড়ে যায়। তবে এতে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

জিসান আহমেদ নান্নু