Home / চাঁদপুর / ‘ধর্মীয় অনুশাসন মেনে চলার মধ্যেই শৃঙ্খলা, সুখ-শান্তি নিহিত’
Osman ghoni patwary

‘ধর্মীয় অনুশাসন মেনে চলার মধ্যেই শৃঙ্খলা, সুখ-শান্তি নিহিত’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, দুনিয়ার যেসব কল্যাণমুখী কাজের জন্য মানুষ পরকালেও সওয়াব পাবে তার মধ্যে মসজিদ নির্মাণ অন্যতম। ধর্মীয় অনুশাসন মেনে চলার মধ্যেই শৃঙ্খলা, সুখ-শান্তি নিহিত।

সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে চাঁদপুর জেলা পরিষদ কার্যালয় সংলগ্নে নবনির্মিত চাঁদপুর জেলা পরিষদ স্টাফ কোয়ার্টার শহীদ শেখ ইউনুছ মোহাম্মদীয়া জামে মসজিদের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুর জেলাবাসী তাদের খেদমত করার জন্য বিগত জেলা পরিষদ নির্বাচনের আগে আমার জন্য দোয়া করেছেন, নির্বাচিত জনপ্রতিনিধিগণ তাদের মূল্যবান ভোট আমাকে দিয়েছেন। চাঁদপুর জেলাবাসীর খেদমত অব্যাহত রাখতে আমি সবার কাছে দোয়া চাই।

একই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শহীদ জাতীয় চার নেতা, শহীদ শেখ ইউনুছসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের জন্যও তিনি সবার কাছে দোয়া চান।

সবাই মিলে একটি সুখী-সমৃদ্ধ-উন্নত জেলা গঠনে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখার আহবান জানান

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা শেখ আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন শেখের (হুশু শেখ) পরিচালনায় উপস্থিত ছিলেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, অধ্যাপক শেখ নজরুল ইসলাম, চট্টগ্রামের মীরেরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির পরাগ,

জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন গাজী, সমাজসেবক মোঃ নান্নু মিয়াজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল পাটওয়ারীসহ বিভিন্ন স্তরের মুসল্লীরা। প্রধান অতিথিসহ মুসল্লীরা আসর নামাজ আদায় করে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন।