Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১১ ভ্রাম্যমাণ ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

কচুয়ায় ১১ ভ্রাম্যমাণ ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

বুধবার, ১০ জুন ২০১৫ ০২:৪৯ অপরাহ্ন

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :

চাঁদপুরের কচুয়ায় ১১ ভ্রাম্যমাণ ব্যবসায়ী (ফেরিওয়ালা)কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাছির উদ্দিন পৌরসভাধীন বালিয়াতলী থেকে বিএসটিআই অনুমতিবিহীন নকল ব্যান্ডের প্রায় ২ লাখ টাকা মূল্যের প্রসাধনীসহ ১১ জন ভ্রাম্যমাণ ব্যবসায়ীকে আটক করে।

পরে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়া আহমেদ সুমন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নকল ব্যান্ডের প্রসাধনী সামগ্রী বাজারজাত করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯-এর ৪১ ধারায় আটককৃতদের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

সাজাপ্রাপ্তরা হচ্ছে কুষ্টিয়া সদর উপজেলার যুগিচা গ্রামের হাবিবুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (১৯), মিন্টু মিয়ার ছেলে জুয়েল (১৮), রিয়াজ আলীর ছেলে জিয়াউর রহমান (৪০), একই উপজেলার আটসুরিপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে তুহিন (১৮), রমজান আলীর ছেলে পিন্টু মিয়া (৩৭), হাসান মোল্লার ছেলে বিল্লাল (২৭), সোহরাব খন্দকারের ছেলে মেজবাহ উদ্দিন (২৫), কুষ্টিয়ার কুমারখালি উপজেলার খন্দবন গ্রামের ছিদ্দিকুর রহমান শেখের ছেলে মামুনুর রশিদ (২২), আবদুর রাজ্জাক শেখের ছেলে রেজাউল শেখ (২৩), একই উপজেলার এলংপাড়া গ্রামের কাদের শেখের ছেলে নায়েব আলী (২৫) ও কামাল শেখের ছেলে কাবিল হোসেন (১৮)।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল আটককৃতদের ভ্রাম্যমাণ ব্যবসায়ীদের ৬মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের প্রত্যেককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না