Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় এক রাতে তিন বসতবাড়িতে সিঁধ কেটে দুধর্ষ চুরি
thief

কচুয়ায় এক রাতে তিন বসতবাড়িতে সিঁধ কেটে দুধর্ষ চুরি

চাঁদপুরের কচুয়া উপজেলায় এক রাতে ৩টি বসতবাড়িতে সিঁধ কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২৯ জুন) রাতে উপজেলার ৬নং উত্তর ইউনিয়নের তেতৈয়া গ্রামে পৃথক ভাবে সিঁধ কেটে সংঘবদ্ধ চোরের দল এ চুরির ঘটনা ঘটায়।

চুরির এ ঘটনায় তেতৈয়া ও খিড্ডাসহ আশপাশের এলাকার লোকজনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

সরেজমিনে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ওইদিন রাতে তেতৈয়া মজুমদার বাড়ির সংলগ্ন নতুন বাড়ির অধিবাসী মৃত ইসহাক মজুমদারের গৃহে সিঁধ কেটে একদল চোর গৃহে প্রবেশ করে নগদ ১০ হাজার টাকা, গহনা, স্মার্টফোনসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

একই ভাবে খিড্ডা গ্রাম থেকে আসা শাহজালাল ও ইউসুফ মিয়ার গৃহে একই ভাবে সিঁধ কেটে সংঘবদ্ধ চোরের দল নগদ টাকা ও মালামাল লুটে নেয়।

ইসহাক মজুমদারের কন্যা শামীমা আক্তার চাঁদপুর টাইমসকে জানান, আমরা প্রায় ১২ বছর পূর্বে রাস্তা সংলগ্ন নতুন বাড়িতে বসবাস করছি। আমার বাবা বেঁচে নেই। কিন্তু নামধারী একটি চোরচক্র আমাদের ক্ষতির উদ্দেশ্যে মালামাল চুরিসহ বিভিন্ন সময় ক্ষয়ক্ষতি করে আসছে।’

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মো: সোহরাব মজুমদার জানান, খিড্ডা বাজারের পশ্চিম পাশে তিন বাড়িতে চুরির বিষয়টি শুনেছি এবং তাদের আইনগত সহযোগিতার পরামর্শ দিয়েছি।

এব্যাপারে কচুয়া থানার ওসি মো: ওয়ালী উল্যাহ অলি চাঁদপুর টাইমসকে জানান, চুরি হওয়ার বিষয়ে কেউ জানাননি। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
২ জুলাই ২০১৯

Leave a Reply