Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় রিকশাচালকের ভাসমান লাশ উদ্ধার
রিকশাচালকের
প্রতীকী ছবি

কচুয়ায় রিকশাচালকের ভাসমান লাশ উদ্ধার

চাঁদপুরের কচুয়ায় রাসেল মিয়া (৩৫) নামের এক রিক্সাচলকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার চাপাতলী প্রধানীয়া বাড়ির পাশ্ববর্তী পুকুর থেকে রিক্সাচলকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রাসেল মিয়া পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার মৈশামুড়া গ্রামের ইউসুফ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে স্ত্রী,সন্তান নিয়ে কচুয়া উপজেলার বলরা গ্রামে বসবাস করে আসছেন। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তার প্রকৃত কারণ জানা যায়নি।

রিকশাচালকের

রাসেল মিয়া

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার সকাল ১০টায় কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের চাপাতলী প্রধানীয়া বাড়ির পাশের পুকুর থেকে ওই রিকশাচালক যুবকের লাশ ভাসতে দেখতে পান তারা। এসময় পুকুরের পাড়ে তার রিকশাটি পড়ে থাকতে দেখেন তারা। এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানান, তিনি পেশায় একজন রিকশাচালক। দীর্ঘদিন ধরে এ এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তাছাড়া তার মৃগীরোগ ছিলো বলেও জানান এলাকাবাসী।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু, ৩ ডিসেম্বর ২০২১