Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
যুবলীগের

কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরবের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কচুয়ায় যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে কচুয়া হযরত শাহ নেয়ামত উচ্চ বিদ্যালয় মাঠে যুব সমাবেশ ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া ও সালমা সহিদ প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহপরান,ডা. মাসুদুর রহমান বাবুল,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু,দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন আহমেদ সবুজ,ত্রান বিষয়ক সম্পাদক নিমাই সরকার,সাস্থ্য বিষয়ক সম্পাদক মানিক মজুমদার সোহাগ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল বাসার নবু,মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা আক্তার,সহ-সম্পাদক গাজী কামাল,সদস্য শাহ আলম প্রধান,সদস্য মঞ্জুর এলাহী মজুমদার।

এর আগে বিকালে কচুয়ার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে কর্মসূচি উদ্বোধন করা হয়। এসময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি,আহ্বায়কসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কচুয়ায় উপজেলা যুবলীগের আহ্বানে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল ও ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে যোগদান করে মাঠ পরিপূর্ন করে তোলে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ নভেম্বর ২০২১