Home / উপজেলা সংবাদ / কচুয়ায় মাদ্রাসার ছাত্র মিলন হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

কচুয়ায় মাদ্রাসার ছাত্র মিলন হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

জিসান আহমেদ নান্নু, কচুয়া :

কচুয়া উপজেলার রহিমানগর এলাকার কান্দিরপাড় গ্রামের মাদ্রাসার ছাত্র মিলন হোসেন হত্যা কারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কচুয়া-কালিয়াপাড়া সড়কের পালগিরী রাস্তায় প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসি।

বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত এলাকার শত শত নারী পুরুষ মিলে টায়ার জ্বালিয়ে এ সড়ক অবরোধ করে। এসময় সড়কের দু’পাশে উল্লেখজনক যানচলাচল আটকে যাত্রীরা দূর্ভোগে পড়ে। খবর পেয়ে কচুয়া থানার এএসআই নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে।

এক পর্যায়ে স্থানীয় সাংবাদিক এবং গন্যমান্যদের সহযোগিতায় কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইবরাহিম খলিলের সাথে যোগাযোগের পর সুষ্ঠ বিচারের আশ্বাস প্রদান করলে বিক্ষোভকারীরা অবরোধ প্রত্যাহার করে। তবে বিক্ষুদ্ধ এলাকাবাসীর অভিযোগ, আগামী ১১ আগষ্টের মধ্যে মিলন হত্যার রহস্য উদঘাটনের মাধ্যমে মূল হোতাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করা হলে এলাকাবাসী আরও কঠোর কর্মসূচী পালন করবে বলে ঘোষনা দেয়।

কচুয়ার কান্দিরপাড় গ্রামের প্রধানিয়া বাড়ীর নিরীহ তাজুল ইসলামের পুত্র চাপাতলী মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র মিলনকে একই গ্রামের মাদক সেবী সোহাগ, রাব্বি ও শামীম কর্তৃক হত্যার শিকার হয়।

গত ২ জুলাই মিলনের অর্ধগলিত লাশ তার বাড়ির পাশে একটি ধৈঞ্চা ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।