Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ভোটার হালনাগাদ করতে গিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু
ভোটার

কচুয়ায় ভোটার হালনাগাদ করতে গিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু

চাঁদপুরের কচুয়া উপজেলার ২০নং উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক লাল বনিক ভোটার তালিকা হালনাগাদের কাজ করতে গিয়ে কর্তব্যরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেছেন।

তিনি শনিবার বিকাল সাড়ে ৫ টায় মাঝিগাছা ইউপি ভবনে ভোটার আইডি হালনাগাদ কবর্ত্যরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হলে পাশ্ববর্তী সাচারে হাসাতালে নিয়ে যাবার পথে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

তিনি স্ত্রী ও ২ মেয়ে রেখে গেছেন। ওইদিন রাতে হিন্দুধর্মী রীতি অনুসারে শেষকৃত্য শেষে তাকে উত্তর শিবপুর গ্রামে শ্মশানে দাহ করা হয়।

এদিকে উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক লাল বনিক মৃত্যুতে বিতারা ইউপি চেয়ারম্যান মো. ইসহাক সিকদার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. শাহজাহান,সাবেক অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আমিনুল ইসলাম,ইউপি সদস্য হুমায়ুন কবির সুজন,উত্তর শিবপুর সপ্রাবির সভাপতি জিসান আহমেদ,সাবেক ইউপি সদস্য সাদেক পাটওয়ারী,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম,সাধারন সম্পাদক কামাল হোসেন শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উত্তর শিবপুর সপ্রাবির সভাপতি জিসান আহমেদ জানান, প্রধান শিক্ষক মানিক লাল বনিক একজন গুনী ও নীতিবান প্রধান শিক্ষক ছিলেন। তাঁর মৃত্যুতে একজন গুনী শিক্ষক হারালো এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নাু, ১৮ জুন ২০২২