Home / চাঁদপুর / ‘কচুয়ায় বিএনপির ৯ নেতাকর্মীকে হত্যা করা হয়েছে’
‘কচুয়ায় বিএনপির ৯ নেতাকর্মীকে হত্যা করা হয়েছে’

‘কচুয়ায় বিএনপির ৯ নেতাকর্মীকে হত্যা করা হয়েছে’

চাঁদপুর কচুয়া উপজেলার পৌর বিএনপির পরিচিতি ও বর্ধিত সভা শুক্রবার (২০ জানুয়ারি) সকালে চাঁদপুর শহরের মুনিরা ভবনে অনুষ্ঠিত হয়েছে।

এতে কচুয়া পৌর বিএনপির সভাপতি মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড.সলিম উল্লাহ সেলিম।

সভায় বক্তারা দাবি করেন, ভোটবিহীন সরকার দেশে একদলীয় বাকশাল কায়েম করার স্বপ্ন দেখছে। বিগত কয়েক বছরে দেশেব্যাপি যে গুম-হত্যা হামলা-মামলা চালিয়েছে তার থেকে কচুয়া উপজেলা ও বাদ যায়নি। শুধুমাত্র কচুয়াতে বিএনপির ৯ নেতাকর্মীকে হত্যা করেছে।’

বক্তারা আরো বলেন, ‘মামলা হামলা করে কচুয়া বিএনপির নেতাকর্মীদের ঘর ছাড়া করা হয়েছে। প্রতিদিন শত শত নেতাকর্মীরা মিথ্যা মামলায় কোর্টের বারান্দায় ঘুড়ে বেড়াচ্ছে। দীর্ঘদিনধরে কচুয়া বিএনপি অভিভাবক শূন্য ছিলো। বর্তমানে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বলিষ্ঠ দিকনির্দেশনায় ও কেন্দ্রিয় বিএনপির সদস্য মোশারফ হোসেন মিয়াজীর নেতৃত্বে কচুয়া পৌর বিএনপির প্রত্যেক নেতাকর্মী এখন উজ্জবিত।’

বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু, কচুয়া উপজেলার সভাপতি হুমায়ুন কবির প্রধান, সিনিয়র সহ-সভাপতি দেওয়ান মনিরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক শাহাজালাল প্রধান, সম্মানিত সদস্য শাহাজাহান মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান পাঠান, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মুকবুল হোসেন, উপজেলা বিএপির সহ-সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম, কচুয়া উপজেলা যুবদলের সভাপতি মহিউদ্দিন মজুমদার, কচুয়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কচুয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. বোরহান প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ পিএম, ২০ জানুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply