Home / উপজেলা সংবাদ / কচুয়ায় ফোন করে ডেকে নিয়ে হামলা : আহত ৩
chandpur news
প্রতীকী

কচুয়ায় ফোন করে ডেকে নিয়ে হামলা : আহত ৩

চাঁদপুর টাইমস, কচুয়া করেসপন্ডেন্ট ॥  আপডেট: ০৭:১৭ অপরাহ্ন, ২৯ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

কচুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মোবাইলে ফোনে ডেকে নিয়ে ৩ সহোদরকে মারধর করার অভিযোগ উঠেছে।

রবিবার রাত ১০টার দিকে উপজেলার উঃ শিবপুর গ্রামে হামলা ও মারধরের এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হচ্ছে, ওই গ্রামের আঃ রাজ্জাক পাটোয়ারীর ছেলে হুমায়ুন কবির সুজন(২৬) সুমন(২৯) ও মোহন(১৯)।

আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে রয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হুমায়ন কবির সুজন বাদী হয়ে ৭ জনের নামীয় ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে সোমবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মামলার আসামীরা হচ্ছেন, খোরশেদ আলম, রাসেল, জুয়েল, ইব্রাহীম, সোহেল, সাইফুল ও ইউছুফ।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার রাতে উঃ শিবপুর গ্রামের খোরশেদ আলম হুমায়ুন কবির সুজনের ছোট ভাই মোহনের মাধ্যমে মোবাইলে খবর দিয়ে এনে পূর্ব পরিকল্পিত ভাবে বাম চোখের কর্নারে কুপিয়ে রক্তাক্ত ফুলা জখম করে। তাদের ডাক চিৎকারে সুমন এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও বেধম মারধর করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হুমায়ন কবির সুজন আশংকা জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

বর্তমানে অভিযুক্তগণ আহত পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে হুমকি ধমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

চাঁদপুর টাইমস-ডিএইচ/২০১৫।