Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রতিবন্ধির পায়ুপথে হাওয়া দেয়ার অভিযোগে বখাটে আটক
advocacy-shova..

কচুয়ায় প্রতিবন্ধির পায়ুপথে হাওয়া দেয়ার অভিযোগে বখাটে আটক

চাঁদপুরের কচুয়ার তেতৈয়া গ্রামে বুধবার সাড়ে ১১টার দিকে বাক প্রতিবন্ধী ফারুক হোসেন (৩০) নামের এক বাকপ্রতিবন্ধি (বোবা) যুবককে ডেকে নিয়ে রিক্সার হাওয়া দেয়ার পাম্পের মাধ্যমে হাওয়া দেয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় একই গ্রামের মৃত আবু মিয়ার পুত্র বখাটে হাসান (২৪) কে আটক করেছে কচুয়া থানা পুলিশ। অপর অভিযুক্ত গেরেজ মালিক রুবেলকেও খোঁজছে পুলিশ। তবে ঘটনার পর গ্যারেজ মালিক রুবেল বর্তমানে পলাতক রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

প্রতিবন্ধী ফারুক হোসেনের বাবা নিরীহ মোহাম্মদ আলী জানান, বুধবার সে পাশ্ববর্তী একটি দোকানে বসা ছিলো। এ সময় বখাটে যুবক হাসান তার পুত্রকে ছলে বলে কৌশলে ডেকে এনে গ্যারেজ মালিক রুবেলের দোকানে ফারুকের পায়ু পথে হাওয়ার মেশিন ডুকিয়ে হত্যার চেষ্টা করে বলে দাবী করেন।

পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে গতকাল বৃহস্প্রতিবার হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মো. সোহেল রানা উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করেন।

কচুয়া থানার ওসি মো. আতাউর রহমান ভূঁইয়া সত্যতা শিকার করে বলেন, এঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের হয়েছে। এবং অপর আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

এদিকে বাকপ্রতিবন্ধি সহজসরল যুবক ফারুক হোসেনের পায়ু পথে পাম্পের মাধ্যমে হাওয়া দেয়ার ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী বখাটে যুবক হাসান ও রুবেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
২৩ নভেম্বর, ২০১৮

Leave a Reply