Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পদ বঞ্চিত ছাত্রদল নেতাকর্মীদের সংবাদ সম্মেলন
ছাত্রদল, ছাত্রদল

কচুয়ায় পদ বঞ্চিত ছাত্রদল নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

চাঁদপুর কচুয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গঠনতন্ত্র না মেনে অযোগ্য,তৃণমূল অগ্রাহ্য,হামলা-মামলা নির্যাতনের শিকার ত্যাগী নেতাদের বাদ দিয়ে নতুন উপজেলা,পৌরসভা ও কচুয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা দেয়ার প্রতিবাদে পদ বঞ্চিত ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন।

২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় কচুয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কচুয়া উপজেলা ছাত্রদলের ব্যানারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ছাত্রদল নেতা সম্রাট রইছ উদ্দিন চৌধুরী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কচুয়ার কোনো নেতাকর্মীদের সাথে আলোচনা ছাড়াই গঠনতন্ত্র না মেনে একাধিক বিবাহিত, অছাত্র ও বিতর্কিত নেতার্কমীদের দিয়ে জেলা ছাত্রদল মনগড়া ভাবে নতুন কচুয়ায় ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা দিয়েছেন। এ কমিটির অনেককেই আমরা চিনি না। তাদের অধিকাংশ ছাত্রত্ব বিহীন ও বিবাহিত।

আমরা এ আহবায়ক কমিটিকে মনেপ্রানে প্রত্যাখান করছি এবং আগামি ৭২ ঘন্টার মধ্যে ওই কমিটি বাতিল করে তৃনমূলের মতামতের ভিত্তিতে প্রকৃত ছাত্রদের দিয়ে কচুয়া উপজেলা ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী করতে গ্রহণযোগ্য নতুন আহবায়ক কমিটি দেয়ার জোর দাবি করছি। তা না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করা হবে।

এসময় ছাত্রদল নেতা ইসমাইল প্রধান আবেগ,ওমর ফারুক মায়া,সাইফুল ইসলাম পাটওয়ারী,আতিক হাসান জুয়েল,জাহিদুল ইসলাম শরীফ,মোহাম্মদ হাসান,দেলোয়ার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৮ ডিসেম্বর ২০২০