Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নামাজ শিক্ষা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ
কচুয়ায় নামাজ শিক্ষা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

কচুয়ায় নামাজ শিক্ষা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার নাউলা-খিলা মিয়াজী স্মৃতি ইসলামী সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে শুদ্ধভাবে শিশুদের নামাজ শিক্ষা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নাউলা দক্ষিণ পাড়া বায়তুন নুর জামে মসজিদের সামনে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক মো. আবদুল মতিন মিয়ার সভাপতিত্বে ও মো. ইমাম হোসেনে পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবদুল মালেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, ইউনিয়ন আওয়মীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- মিয়াজী স্মৃতি ইসলামী সমাজ কল্যান সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রবাসী মোঃ ইসমাঈল জবিউল্যাহ। বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, ইসলামী সেনার কেন্দ্রীয় সদস্য মোঃ ফখরুদ্দিন, কচুয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জিসান আহমেদ নান্নু, আব্দুল কাদের মাস্টার, ইসলামী ছাত্রসেনা কচুয়া শাখার সভাপতি জোবায়ের হোসেন, সংগঠনের সদস্য ইউসুফ জামান মিয়াজী, মোঃ সোহেল মিয়াজী প্রমুখ।

পরে মিয়াজী স্মৃতি ইসলামী সমাজ কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রবাসী মো. ইসমাঈল জবিউল্যাহ সার্বিক ব্যবস্থাপনায় এলাকার প্রায় অর্ধশতাধিক গরিব ও মেধাবী শিক্ষার্থীদের কে নগদ টাকা অনুদান, সনদপত্র, নামাজের মাদুর, তসবিহ, পাঞ্জাবীর কাপড় ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:০০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

কচুয়ায় নামাজ শিক্ষা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply