Home / সারাদেশ / কচুয়ায় নবম শ্রেণির ছাত্রীকে বাধা দেওয়ায় বখাটের হামলা : আহত ২
কচুয়ায় নবম শ্রেণির ছাত্রীকে বাধা দেওয়ায় বখাটের হামলা : আহত ২
প্রতীকী

কচুয়ায় নবম শ্রেণির ছাত্রীকে বাধা দেওয়ায় বখাটের হামলা : আহত ২

কচুয়া প্রতিনিধি || আপডেট: ১০:৪৩ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর ২০১৫,  মঙ্গলবার

কচুয়ায় মেয়েকে উত্ত্যক্তের ঘটনায় বাধা দেয়ায় বাবা ও চাচার উপর হামলা করেছে বখাটে লোকজন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রঘুনাথপুর বাজারের হাসিমের দোকানে হামলা এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হচ্ছে- রঘুনাথপুর গ্রামের আইয়ুব আলীর পুত্র আঃ মালেক (৪০) ও আঃ খালেক (৩০)। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে আঃ মালেকের অবস্থা আশংকাজনক।

আহতদের পারিবারিক ও এলাকা সূত্রে জানাগেছে- আহত আঃ মালেকের নবম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে পার্শ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার তারাপালা গ্রামের মোস্তফা মিয়ার বখাটে পুত্র কামরুল ইসলাম (২৫) বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছে। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর পিতা আঃ মালেক, কামরুল ইসলামকে বাধা দিলে ঘটনার দিন বখাটে কামরুল ইসলাম, জহিরুল ইসলাম, জাকির হোসেন ও সুমনসহ ৭/৮ জন সন্ত্রাসী তার উপর টর্চ লাইট ও দেশীয় অস্ত্র দিয়ে অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করে।

এ সময় আঃ মালেকের ডাক চিৎকারে তার ভাই আঃ খালেক এগিয়ে আসলে তাকেও বেধম মারধর করে মোবাইল, নগদ ৫ হাজার টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়ে যায় বলে তারা দাবী করে। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল জানান- রঘুনাথপুরের দু’ভাইয়ের উপর হামলার বিষয়টি শুনেছি। ক্ষতিগ্রস্তদের পক্ষথেকে থানায় মামলা হলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫