Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় তিন ইউনিয়নে বিএনপি’র কমিটি ঘোষণা
চাঁদপুর কচুয়ায়, চাঁদপুর কচুয়ায়

কচুয়ায় তিন ইউনিয়নে বিএনপি’র কমিটি ঘোষণা

চাঁদপুর কচুয়ায় ৫,৯ ও ১২নং ইউনিয়ন বিএনপি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৪ ডিসেম্বর শুক্রবার বিকালে উপজেলার পাথৈর বড়বাড়িতে বিশেষ আলোচনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির আয়োজনে এ তিন ইউনিয়নের কমিটি ঘোষণা দেয়া হয়।

কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো: হুমায়ুন কবির প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মকবুল হোসেন মিয়াজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা বিএনপি’র সমন্বয়ক মো: শাহজাহান মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদল নেতা মো: মিজানুর রহমান মিয়াজী,উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক প্রত্যাশী অ্যাড.মাসুদ প্রধানীয়া ও জেলা যুবদল সদস্য মো: মিজানুর রহমান স্বপন প্রমুখ।

এসময় দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে প্রতিটি ইউনিয়নে ৯৯ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও মালয়েশিয়া শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক মো: মোশারফ হোসেনের দিক নির্দেশনায় করা হয়।

উপজেলা বিএনপি সম্পাদক মো: মকবুল হোসেন মিয়াজী কমিটির তালিকা ঘোষনা করেন। এতে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে মো: তাফাজ্জল হোসেন মনা সভাপতি,ত্যাগী ও নির্যাযিত নেতা মো: সাইফুর রহমান বাহাদুর সাধারণ সম্পাদক ও জিয়াউর রহমান সুজন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

৯নং ইউনিয়নে বিএনপি নেতা ডা: হানিফ মিয়া দুলাল সভাপতি, মো: জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক ও মো: আহসান হাবীব মৃধাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া ১২নং আশ্রাফপুর ইউনিয়নে মো: সাফায়েত উল্যাহকে সভাপতি, মো: আবুল হোসেন সাধারণ সম্পাদক ও সাখাওয়াত হোসেন মজুমদারকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

সভাপতির বক্তব্যে মো: হুমায়ুন কবির বলেন, দল দীর্ঘদিন ধরে ক্ষমতার বাহিরে,তাই দলকে সু-সংগঠিত করতে নতুন নেতৃত্বের প্রয়োজন। কচুয়ার ভবিষ্যৎ কর্ণধার মো: মোশারফ হোসেনের দিক নিদের্শনায় কচুয়ার বিভিন্ন ইউনিয়নে নতুন কমিটি গঠনের মাধ্যমে দলকে এগিয়ে নেয়া হবে। এজন্য সকলেই ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

স্টাফ করেসপন্ডেট,৪ ডিসেম্বর ২০২০