Home / চাঁদপুর / চাঁদপুরে জাসদের ৩ প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত
jasod-candidate

চাঁদপুরে জাসদের ৩ প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরে জাসদের ৩ প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে । এরা হলেন-২৬৪-চাঁদপুর-৫ নির্বাচনি এলাকা হাজীগঞ্জ-শাহারাস্তি আসন থেকে চাঁদপুর জেলা জাসদের সাধারণ সম্পাদক মো.মনির হোসেন মজুমদার ।

২৬০-চাঁদপুর-১ নির্বাচনি এলাকা কচুয়া আসন থেকে কচুয়া উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম সোহেল ।

২৬১-চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিণ নির্বাচনি এলাকা থেকে কেন্দ্রিয় কমিটির সদস্য, প্রাক্তন ছাত্র নেতা, মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও অভিনেতা শহিদ আলমগীর জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে মনোয়নপত্র গ্রহণ করেছেন।

জাসদের কেন্দ্রিয় কার্যালয় হতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু’র কাছ থেকে এ মনোনয়নপত্র গ্রহণ করেন্।

রোববার (১৮ নভেম্বর) জাসদের কেন্দ্রিয় কার্যালয়ে চাঁদপুর জেলার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে তাদের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। জাসদের প্রার্থী হিসেবে নির্বাচনি মাঠে নামবেন। চাঁদপুর জেলা জাসদের সভাপতি অধ্যাপক হাসান আলী সিকদার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।

প্রসঙ্গত, নির্বাচনি আসন অনুযায়ী ২৬০-চাঁদপুর-১ কচুয়া নির্বাচনি এলাকার ভোটার সংখ্যা ২ লাখ ৬৫ হাজার ৫শ’ ১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৩ হাজার ৭ শ ৫১ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৩১ হাজার ৭ শ’ ৬২ জন। ভোট কেন্দ্র ১ শ’৫ টি। পুরুষ কক্ষ ২ শ’ ৪১ শ’এবং মহিলা কক্ষ ২শ’ ৫৫ টি।

২৬১-চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিণ নির্বাচনি এলাকার ভোটার সংখ্যা ৩ লাখ ৯২ হাজার ৫শ’ ৪৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯৮ হাজার ১ শ ১৫ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৯২ হাজার ৫ শ’ ৪৩ জন। ভোট কেন্দ্র ১ শ’৫৪ টি। পুরুষ কক্ষ ৩ শ’ ২৫ শ’এবং মহিলা কক্ষ ৩শ’ ৯৪ টি।

২৬৪-চাঁদপুর-৫ নির্বাচনি হাজীগঞ্জ-শাহারাস্তি এলাকার ভোটার সংখ্যা ৩ লাখ ৯ হাজার ৬শ’ ৮৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৭ হাজার ৭ শ ২৪ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৫১ হাজার ৯ শ’ ৬১ জন। ভোট কেন্দ্র ১ শ’১৮ টি। পুরুষ কক্ষ ৩ শ’ ১ টি’এবং মহিলা কক্ষ ৩ শ’ ১৩ টি।

করেসপন্ডেন্ট,
১৮ নভেম্বর, ২০১৮