Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন : র‌্যালী ও আলোচনাসভা
কচুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন : র‌্যালী ও আলোচনাসভা
কচুয়া : জাতীয় মৎস্য সপ্তাহে কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মৎস্য চাষী হিসেবে মো. আক্তার হোসেন সোহেল ভূইয়াকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করছেন অতিথিবৃন্দ। ছবি : জিসান আহমেদ নান্নু।

কচুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন : র‌্যালী ও আলোচনাসভা

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :   আপডেট: ০৮:৩২ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর জেলার কচুয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৫ উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

“সাগর নদী সকল জলে মাছ চাষে সোনা ফলে” এ শ্লোগানকে ধারণ করে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর আয়োজিত মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে ও খামার ব্যবস্থাপক মোঃ ফনির হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ।

স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিপ্লব দাস।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ দর্জি, পল্লী বিদ্যুতের ডিজিএম জাকির হোসেন, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা জাবের মিয়া, মৎস্য চাষী আমজাদ হোসেন প্রমুখ।

জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৫ উপলক্ষে চলতি বছরে শ্রেষ্ঠ মৎস্য চাষী হিসেবে তেলাপিয়া-কার্প মিশ্র চাষে মোঃ আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, রুই জাতীয় মাছের পোনা উৎপাদনে কামাল উদ্দিন খন্দকার ও মৎস্য চাষী সংগঠক হিসাবে মহিন উদ্দিনকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি