Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া
জাতীয়

কচুয়ায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া

কচুয়া উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের উদ্যোগে ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে পৌরসভার দক্ষিন বাজারের রুহুল আমিন চেয়ারম্যান মার্কেটে প্যারাডাইজ স্কয়ারে এ ইফতার ও দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক আলহাজ্ব রুহুল আমিন চেয়ারম্যানের সভাপতিত্বে ও যুবসংহতি কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. মো. মাঈন উদ্দিন মাইনু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক ডা: শহীদুল ইসলাম।

বক্তব্য রাখেন,উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. এমদাদুল হক রুমন,যুগ্ন সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মোল্লা,সাংগঠনিক সম্পাদক হানিফ মিয়াজী,জাতীয় পার্টির সিনিয়র নেতা ও বীর মুক্তিযোদ্ধা দেওয়ান সিরাজুল ইসলাম,কচুয়া পৌর জাতীয় পার্টির সভাপতি মো. মিজানুর রহমান খান,জাতীয় পার্টি নেতা জাকির হোসেন চৌধুরী ও গাফফার মজুমদার প্রমুখ।
এসময় বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে জাতীয় পার্টির প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত ,দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোানজাত পরিচালনা করেন মাওলানা আব্দুস ছোবহান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৩ এপ্রিল ২০২২