Home / উপজেলা সংবাদ / কচুয়া / জেল ও জুলুমের কারণেই কচুয়ার মানুষ আমাকে ভালোবাসে: মিলন
জেল

জেল ও জুলুমের কারণেই কচুয়ার মানুষ আমাকে ভালোবাসে: মিলন

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় নেতা ড. আ ন ম এহছানুল হক মিলন বলেছেন, আমার প্রতি প্রতিপক্ষ দলের জেল জুলুমের কারণেই কচুয়ার সাধারণ মানুষ আমাকে এতো ভালবাসে।

শুক্রবার কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে সেঙ্গুয়া গ্রামে ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য কালে এসবক কথা বলেন তিনি।

ড. আ ন ম এহসানুল হক মিলন বলেন, আমি কচুয়ার রাজনীতিতে আছি ছিলাম এবং থাকব। বিগত সময়ে আমার বিরুদ্ধে হামলা-মামলা করে নানান ভাবে হয়রানি করা হয়েছে। আর এসব হামলার কারনে দেশবাসী তথা কচুয়াবাসী আমাকে ভালো ভাবে চিনেছে। পাশাপাশি আপনারা আমাকে সাহস যুগিয়ে পাশে রয়েছেন।

তিনি আরো বলেন, দীর্ঘ ১৩ বছর পর আমি আপনাদের এ এলাকায় এসেছি। আপনাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। ভবিষ্যতে সকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ থেকে তারকে রহমানের নেতৃত্বে বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে কাজ করতে হবে।

বিএনপি নেতা লায়ন মো. লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী।

এসময়,পশ্চিম সহদেবপুর ইউনিয়ন বিএনপি সভাপতি প্রত্যাশী মো. সফিক গাজী,বিএনপি নেতা খোরশেদ আলম রাখাল, উপজেলা যুবদলের একাংশের সভাপতি আব্দুস সালাম শান্ত, পৌর যুবদলের সাধারন সম্পাদক কাজী ফরহাদ, উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল প্রধান আবেগ, উপজেলা যুবদল নেতা কামরুল ইসলাম,পৌর ছাত্রদলের সভাপতি শরীফুল ইসলাম জাহিদ সহ সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, দীর্ঘ ১৩ বছর পর কচুয়ার সেঙ্গুয়া গ্রামে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহছানুল হক মিলনের আগমন উপলক্ষে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে হাজারো নেতাকর্মীদের উপচেপড়া ঢল নামে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৩ এপ্রিল ২০২২