Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে হতাহত ৩
accident

কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে হতাহত ৩

চাঁদপুর কচুয়ায় চলন্ত বাস থেকে পড়ে যোবায়ের হোসেন নামে কোরআনে হাফেজ এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া নিহতের ভাতিজা সিয়াম হোসেন ও সাইফ হোসেন নামে মাদ্রাসা পড়ুয়া দু’ছাত্র গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার ঢাকা-কচুয়া সড়কের বায়েক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত সিয়াম ও সাইফসহ বাসযাত্রীরা জানান,বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে কচুয়ার উদ্দেশ্যে সুরমা বাসটি ছেড়ে আসে। এ বাসের ইঞ্জিনবক্সে ওপর বসা ছিলো যোবায়ের হোসেনসহ তার দুই ভাতিজা।

ঘটনার সময় বাসটি বায়েক এলাকায় পৌছলে ড্রাইভার মোড় ঘুরানোর সময় সজোরে ব্রেক করলে ইঞ্জিনবক্সে ওপর থাকা যোবায়ের, সিয়াম ও সাঈফ বাসের দরজা দিয়ে ছিটকে সড়কে পড়ে যায়।

পরে স্থানীয়রা তিনজনকেই গুরুতর আহত অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পথে যোবায়ের প্রাণ হারায়। আহত অপর দুজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেয়। এদের মধ্যে সিয়ামের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।

এ দুর্ঘটনাকে কেন্দ্র করে কচুয়া-সাচার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে যাত্রীসাধারণ ভোগান্তিতে পড়ে। এদিকে যোবায়েরের মৃতদেহ উপজেলার ঘাগড়ায় তার গ্রামে নিয়ে যাওয়া হলে তার নিকটাত্মীয়-স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।

প্রসঙ্গত, যোবায়ের, সিয়াম ও সাঈফ ঢাকার মাদানীনগর মাদ্রাসার ছাত্র। তারা ২১ ফেব্রুয়ারি উপলক্ষে ছুটিতে ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

স্টাফ করেসপন্ডেট
২০ ফেব্রুয়ারি,২০১৯