Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গৃহবধু লাভলী হত্যাকারী স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন
গৃহবধু লাভলী

কচুয়ায় গৃহবধু লাভলী হত্যাকারী স্বামীর ফাঁসির দাবিতে মানববন্ধন

কচুয়ায় আলোচিত গৃহবধু লাভলী আক্তারের হত্যাকারী স্বামী শাহাদাত হোসেনের দ্রæত ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

২০ ফেব্রুয়ারি শনিবার বিকালে নিহতের গ্রাম সহদেবপুর থেকে শতশত নারী পুরষ একটি বিক্ষোভ প্রতিবাদ মিছিল বের করে কচুয়া-বাচাঁইয়া সড়কের ব্রিকফিল্ড এলাকায় গাড়ি অবরোধ রেখে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করে। এসময় সড়কে যানবাহন আটকে পড়ায় যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হয়।

আরও পড়ুন…  কচুয়ায় আলোচিত গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন

মানবন্ধনে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল, সমাজ সেবক লোকমান হোসেন,ইউপি সদস্য আব্দুল হান্নান,নাছিমা বেগম,সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম, নিহতের চাচা বোরহান উদ্দিন মিয়াজী, ভাই সাইফুল ইসলাম ও সাহিদা বেগম প্রমুখ।

 

গৃহবধু লাভলী

প্রসঙ্গত , গত ১৫ ফেব্রæয়ারি সোমবার কচুয়া উপজেলার বাচাঁইয়া ব্রীকফিল্ড এলাকার দক্ষিন বিল থেকে লাভলী আক্তার নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্বামী শাহাদাত হোসেন (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

গৃহবধু লাভলী আক্তার একই উপজেলার সহদেবপুর গ্রামের মোকশেদ আলীর মেয়ে। গৃহবধু লাভলী আক্তারের মৃত্যুর রহস্য অবশেষে উদঘাটন করেছে পুলিশ। লাভলী আক্তারের স্বামী শাহাদাত হোসেন তার দ্বিতীয় স্ত্রী লাভলী আক্তারকে পারিবারিক কলহের জের ধরে শ^াসরোধ করে হত্যা করে বলে স্বীকারোক্তি দিয়েছেন। এ ঘটনায় লাভলী আক্তারের মা খোরশেদা বেগম বাদী হয়ে মেয়ে হত্যাকারীর বিচারের দাবিতে ওইদিন রাতে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। যার নং-১৬,তাং-১৫.০২.২১ খ্রি:।

মামলার প্রেক্ষিতে পুলিশ শাহাদাত হোসেনকে মঙ্গলবার জেলহাজতে প্রেরণ করে এবং বিজ্ঞ আদালতে সে তার দ্বিতীয় স্ত্রীকে দুই হাতে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে বলে জবানবন্দি দেন। বর্তমানে সে চাঁদপুর জেলহাজতে রয়েছে। এদিকে শাহাদাত হোসেনের ফাঁসির দাবিতে ফুসে উঠেছে এলাকাবাসী।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২০ ফেব্রুয়ারি ২০২১