Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ক্যান্সার আক্রান্ত সহকারী শিক্ষিকাকে আর্থিক সহায়তা
কচুয়ায় ক্যান্সার

কচুয়ায় ক্যান্সার আক্রান্ত সহকারী শিক্ষিকাকে আর্থিক সহায়তা

কচুয়া উপজেলার উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা খালেদা বেগম মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার উন্নত চিকিৎসার জন্য কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষে থেকে চিকিৎসা সহায়তা বাবদ আর্থিক সহযোগীতা করা হয়েছে।

১৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্যান্সার রোগে আক্রান্ত সহকারী শিক্ষিকা খালেদা বেগমের স্বামী জামাল হোসেনের হাতে শিক্ষক নেতৃবৃন্দ চিকিৎসার জন্য নগদ ১লক্ষ টাকা তুলে দেন।

এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভাষ চন্দ্র দাস,উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো.তাজুল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি আবু মুসা,সাধারন সম্পাদক মো.কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মো,আবু বকর,উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো.জিসান আহম্মেদ,প্রধান শিক্ষক মানিক লাল বনিকসহ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

একই দিনে ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও উত্তর শিবপুর দেওয়ান বাড়ির অধিবাসী জামাল হোসেনের স্ত্রী বিগত এক বছর যাবত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত খালেদা বেগমের চিকিৎসার জন্য বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জিসান আহম্মেদ ও স্কুল শিক্ষকদের পক্ষে আরো ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু,১৩ এপ্রিল২০২১