Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ‘ওয়ান জিরো জিরো’ কর্মসূচির ব্যতিক্রমী উদ্বোধন
কচুয়ায়

কচুয়ায় ‘ওয়ান জিরো জিরো’ কর্মসূচির ব্যতিক্রমী উদ্বোধন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কচুয়ায় ‘ওয়ান জিরো জিরো’ ব্যতিক্রমী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার বিকালে কচুয়া পৌরসভাধীন ১৩৩নং কড়ইয়া উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় শতাধিক হতদরিদ্রদের মাঝে চাল,ডাল ও করোনা থেকে রক্ষা পেতে প্রসাধনী সামগ্রী বিতরণ করা হয়েছে।

কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা’র সভাপতিত্বে ও কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অনুষ্ঠানের অন্যতম আয়েজক ও উদ্যোক্তা,বিসমিল্লাহ স্টোরের পরিচালক ও কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন,কচুয়া প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো: কামাল হোসেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি মানিক ভৌমিক,সাবেক কাউন্সিলর আব্দুর রহিম,কড়ইয়া সপ্রাবি’র প্রধান শিক্ষক আবু সালেহ মোহাম্মদ জাফর প্রমুখ। এসময় এলাকার শতাধিক হতদরিদ্র ও বিভিন্ন শ্রেনীর মানুষ উপস্থিত ছিলেন।

জিসান আহমেদ নান্নু,১৭ মার্চ ২০২০