Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কিডনি আক্রান্ত যুবককে অনুদানের চেক হস্তান্তর
কিডনি আক্রান্ত যুবককে

কচুয়ায় কিডনি আক্রান্ত যুবককে অনুদানের চেক হস্তান্তর

চাঁদপুরের কচুয়ার সফিবাদ গ্রামের প্রবাস ফেরত যুবক কিডনি আক্রান্ত মো:মোস্তফা চিকিৎসার্থে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন কচুয়া উপজেলা প্রশাসন।

সম্প্রতি কিডনি আক্রান্ত যুবক মোস্তফাকে নিয়ে অনলাইন টিভি ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ প্রকাশের পর আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক (মুজিববর্ষ) উদযাপন উপলক্ষ্যে সমাজসেবা অধিদপ্তরের গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশিরের হাত থেকে মরণব্যাধি কিডনি আক্রান্ত যুুবক মোস্তফা চেক গ্রহন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও সমাজসেবা কর্মককর্তা আক্তার উদ্দিন প্রধানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একই দিনে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ২১জন অসুস্থ অসহায় ব্যক্তির মাঝে ১০লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। পরে এক প্রতিক্রিয়ায় কিডনি আক্রান্ত যুবক মোস্তফা তাকে চিকিৎসা বাবদ ৫০হাজার টাকার সহায়তা করায় উপজেলা প্রশাসন ও সংবাদ প্রকাশ করে সহযোগিতার জন্য স্থানীয় সাংবাদিক জিসান আহমেদ নান্নু ও মাসুদ রানার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জিসান আহমেদ নান্নু,১৭ মার্চ ২০২০