Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার সেই সৌখিন রিকশা চালককে আর্থিক সহায়তা প্রদান
সৌখিন রিকশা চালককে

কচুয়ার সেই সৌখিন রিকশা চালককে আর্থিক সহায়তা প্রদান

চাঁদপুর কচুয়ায় সৌখিন সেই অটোচালক ওমর আলীকে রিকশা ক্রয়ে আর্থিক সহযোগিতা করেছেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ। দৈনিক চাঁদপুর বার্তা ও চাঁদপুর টাইমস সংবাদ প্রকাশের পর আজ শুক্রবার ওমর আলীর হাতে নগদ আর্থিক সহযোগিতা তুলে দেন ইউপি চেয়ারম্যান মো.আব্দুস সামাদ আজাদ।

নগদ অনুদান পেয়ে আবেগে আপ্লুত হয়ে ওমর আলী বলেন, আমাকে নিয়ে সাংবাদিকরা লেখনীর পর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ আমাকে নতুন করে অসহায় বাবা-মা ও স্ত্রী, সন্তানদের নিয়ে বাচাঁর পথ দেখিয়েছে। তিনি আসলেই একজন মানব দরদী চেয়ারম্যান। আমি ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক ভাইয়েদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আরও পড়ুন…

কচুয়ার সৌখিন রিকশা চালক ওমর আলী

প্রসঙ্গত,কচুয়ার কাদিরখিল গ্রামের বাসিন্দা মৃত আবিদ আলীর ছেলে ওমর আলী দীর্ঘদিন ধরে এলাকায় কোর্ট,ট্রাই, চশমা ও ঘড়ি পড়ে স্মার্ট ভাবে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। তারই ব্যতিক্রমী কৌশল দেখে মুগ্ধ হয়ে ইউপি চেয়ারম্যান রিকশা ক্রয়ে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন।

বর্তমানে স্মার্ট অটো রিকশাচালক ওমর আলীকে নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয়, অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ ভাইরাল হওয়ায় অটো রিকশা চালক ওমর আলীর স্থানীয় যাত্রী ও সাধারন মানুষের মাঝে ব্যাপক কদর বেড়েছে।

এ সময় দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু,কুমিল্লা টুয়েন্টিফোর টিভির কচুয়া প্রতিনিধি মো:মাসুদ রানা,এফডিসির সিনিয়র ফটোগ্রাফার ইসমাইল হোসেন লিটনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট