Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি গঠন

কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি গঠন

চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সভার প্রথম অধিবেশনে কলেজ শাখা ছাত্রলীগের বিদায়ী সভাপতি জাহিদ হাসানে সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা আরিফ হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মোঃ শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা মহিলা সম্পাদিকা রওনক আরা রতœা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম হোসেন সোহাগ ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় কলেজ মাঠে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ উদ্বোধন করেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মেয়র প্রার্থী মঞ্জুর আহমেদ সুজন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইঞ্জি. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবে রাব্বানী মানিক, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ উদ্দিন প্রমূখ।

২য় অধিবেশনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এতে সর্বোচ্চ ২০ ভোট পেয়ে মোঃ আলমগীর হোসেন সভাপতি নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দি ইমাম হোসেন পেয়েছে ১৭ ভোট। ১৯ ভোট পেয়ে মোঃ সাইফুল ইসলাম সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রাসেল মজুমদার পেয়েছেন ১৮ ভোট। এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় মোঃ দাখেল প্রধান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

জিসান আহমেদ নান্নু

।।  আপডেট ০৭:২৭ এএম ০২ নভেম্বব, ২০১৫ রোববার

ডিএইচ