Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কাদলায় বিজয় দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণ
কচুয়ার কাদলায় বিজয় দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণ

কচুয়ার কাদলায় বিজয় দিবসের আলোচনা ও পুরস্কার বিতরণ

কচুয়া উপজেলার ১৩৯নং পূর্ব কাদলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১৬ ডিসেম্বর ৪৪তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত রোববার বিকেলে এ উপলক্ষে সভায় উপজেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জি. মজিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ শাহজালাল প্রধান রুবেলের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান হাতেম বলেন- দেশের জন্য, একটি পতাকার জন্য ও ভাষার জন্য যুদ্ধ করতে হয়েছে পৃথিবীতে এমন দেশ খুবই কম। আমরা ভাষার জন্য, পতাকার জন্য ও ভূ-খন্ডের জন্য যুদ্ধ করেছি। তাই বর্তমান প্রজন্মকে দেশ প্রেমে উদ্বদ্ধ হতে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছা সেবক লীগের মোফাচ্ছেল হোসেন খান, মুক্তিযোদ্ধা আঃ হালিম মাষ্টার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল। এসময় চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ইব্রাহিম খলিল বাদল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন শিশির, পৌর ছাত্রলীগের সভাপতি আবুল খায়ের রুমি, সহ-সভাপতি ইয়াছিন স¤্রাটসহ স্থানীয় এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অতিথি বৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৯:৩৩ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫, রোববার

এমআরআর