Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া ও সাচার বাজারে ১৭ ড্রাম তেল চুরি!
বাজারে
সাচার বাজারের মুদি ব্যবসায় উত্তম পোদ্দার দোকান

কচুয়া ও সাচার বাজারে ১৭ ড্রাম তেল চুরি!

চাঁদপুরের কচুয়া পৌর বাজারে ও সাচার বাজারে পৃথক ভাবে তিন দোকানে ১৭ ড্রাম জ্বালানি ও সয়াবিন তেল চুরি সংঘটিত হয়েছে। শনিবার ও সোমবার মধ্যরাতে পৃথক ভাবে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় সাধারন ব্যবসায়ীরা আতংকে রয়েছ।

জানা গেছে, সাচার বাজারের মেইন গলির মুদি ব্যবসায়ী উত্তম পোদ্দার (হর্স) এর ৪ ড্রাম ও দিবাকর সাহার ৩ড্রাম এবং সোমবার রাতে কচুয়া পৌর বাজারের আল আমিন ট্রেডার্সের মিজানুর রহমানের ডিজেল ও কেরোনিসহ ১০ ড্রাম তৈল অজ্ঞাত চোরের দল চুরি করে নিয়ে যায়। এতে ওই তিন ব্যবসায়ীর প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করছেন।

উত্তম পোদ্দার জানান, বিগত কয়েক বছর যাবত আমরা দোকানের সামনে তৈলের ড্রাম রেখে ব্যবসা পরিচালনা করছি। পূর্বে এমন ঘটনা হয়নি। শনিবার মধ্যরাতে কয়েকজন পাহারাদার আমার বাড়িতে এসে চুরির সংবাদ দেয়। পরে দোকানে এসে তৈলের ড্রাম গুলো পাইনি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাচার বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারী ও ইউপি সদস্য দেওয়ান জাহাঙ্গীর আলম চুরির সত্যতা শিকার করে বলেন, ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় সিসি ক্যামেরায় তা সনাক্ত করা যায়নি। আজ মঙ্গলবার বিকালে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও দায়িত্বরত পাহারাদারদের নিয়ে বৈঠক করে বিষয়টি উদঘাটনের চেষ্টা করা হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ মে ২০২৩