Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে এসআই সুদীপ্ত শাহীনের যোগদান
পুলিশ
সুদীপ্ত শাহীন

সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে এসআই সুদীপ্ত শাহীনের যোগদান

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার বাজারে অবস্থিত সাচার পুলিশ ফাঁড়ির নয়া ইনচার্জ হিসেবে থানা পুলিশের চৌকস উপ-পরিদর্শক (এসআই) মো. সুদীপ্ত শাহীন যোগদান করেছেন। সদ্য বিদায়ী ইনচার্জ মো. নাজিম উদ্দিনের চাঁদপুরে বদলিজনিত কারনে সোমবার তাকে এ পদে দায়িত্ব দেয়া হয়। এসআই মো. সুদীপ্ত শাহীন ২০২১ সালের ১৭ সেপ্টেম্বর কচুয়া থানায় যোগদান করে অত্যান্ত সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এর আগে তিনি ২০১৪ সালের ২০ ডিসেম্বর সর্ব প্রথম বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে ঢাকা জেলায় যোগদান শেষে চট্টগ্রাম রেঞ্জে বিভিন্ন স্থানে অত্যান্ত সাহসিকতার সাথে দায়িত্ব পালন করেন এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন,সর্বোচ্চ আসামী গ্রেফতার করার পুরস্কার গ্রহন করেন। এসআই মো. সুদীপ্ত শাহীন এর গর্বিত বাবা ব্রাহ্মনবাড়িয়া জেলার একজন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। তিনি ওই জেলার নবীনগর উপজেলার কাটতলা ইউনিয়নের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মো. হেবজুল বারী’র সুযোগ্য সন্তান। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই কন্যা সন্তানের জনক।

এদিকে সাচার পুলিশ ফাঁড়িতে নয়া ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনে ও এ অঞ্চলের মানুষের জীবনমান ও আইনশৃঙ্খলা রক্ষা করতে জনপ্রতিনিধি,সুশীল সমাজ ও মিডিয়াকর্মী সহ সকলের আন্তরিকত সহযোগিতা ও দোয়া চেয়েছেন তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ মে ২০২৩