Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিজ গ্রামবাসীর সাথে মতবিনিময়
ভাইস চেয়ারম্যান

কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিজ গ্রামবাসীর সাথে মতবিনিময়

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুরের কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাকিবুল হাসান নিজ গ্রামের জনসাধারনের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার উজানী হাজী আমির উদ্দিন আলেকজান উচ্চ বিদ্যালয় মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে উজানী গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্ব সাধারণের সাথে মতবিনিময় সভা করা হয়।

এসময় বক্তব্য কালে কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. রাকিবুল হাসান বলেন, আমি দীর্ঘদিন ধরে সংবাদ পেশার পাশাপাশি সামাজিক কাজ করে আসছি। আমার বাবা বেচেঁ নেই,আপনারা সকলেই আমার অভিভাবক। আগামী নির্বাচনে সকলের সমর্থন দিলে আমি প্রার্থী হয়ে প্রচারনা করব এবং জয়ী হলে মিলে মিশে এলাকার উন্নয়নে কাজ করব।

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য তাজুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল ইসলাম টগরের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন মজুমদার,উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল খায়ের মাস্টার,কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দার, সাবেক ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা জাফরুল হাসান খোকন, ইউপি সদস্য মুজিবুর রহমান প্রধান, উপজেলা যুবলীগের সদস্য আবু সাঈদ খান, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজালাল প্রধান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইব্রাহীম মাস্টার নিলয়, সোহেল মিয়াজী, ইউপি সদস্য মেহেদী হাসান জসিম, সাবেক ইউপি সদস্য মিন্টু মিয়া, যুবলীগ নেতা সাখাওয়াত মাস্টার ও মহসিন প্রধানসহ আরো অনেকে।

মতবিনিময় সভায় আগামী ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল হাসানকে দলমতের ঊর্ধ্বে উঠে বিপুল ভোটে বিজয়ী করার আশ্বাস প্রদান করেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ ফেব্রুয়ারি ২০২৪