Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি সেলিম তালুকদার
উপজেলা

কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি সেলিম তালুকদার

কচুয়া উপজেলা পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন উপজেলার ১১৯নং এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যাংকার আলহাজ্ব মো. সেলিম তালুকদার। তিনি ৪নং পালাখাল মডেল ইউনিয়নের এনায়েতপুর গ্রামের তালুকদার বাড়ির কৃতিসন্তান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুল আলম স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিশিষ্ট ব্যাংকার মো. সেলিম তালুকদার পালখাল মডেল ইউনিয়নের এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব নেওয়ার পর বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নসহ বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তাঁর এই সাফল্য অর্জনে খুবই গর্বিত ও আনন্দিত এলাকাবাসী। ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার উন্নয়নে তার ভূমিকা প্রশংসার দাবি রাখে। মো. সেলিম তালুকদার বলেন, আগামী দিনে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখে লেখাপড়ার মান উন্নয়নে কাজ করে যাব। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য যে, কচুয়ার এনায়েতপুর গ্রামের কৃতি সন্তান আলহাজ্ব মো. সেলিম তালুকদার দেশের জনপ্রিয় ব্যাংক আইএফআইসি ব্যাংক লিমিটেডের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট, সাপ্তাহিক পাঠক সংবাদ উপদেষ্টা সম্পাদক, তালুকদার আদর্শ পাঠাগারে’র সাধারণ সম্পাদকসহ আরও বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এদিকে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট ব্যাংকার মো. সেলিম তালুকদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ সেপ্টেম্বর ২০২৩