Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার চাংপুর ইয়াং ফোরামের নতুন কমিটি গঠন
কমিটি

কচুয়ার চাংপুর ইয়াং ফোরামের নতুন কমিটি গঠন

বিশিষ্ট সমাজসেবক ও তরুন উদ্যোক্তা মো. কামরুল হাসান ভূঁইয়াকে প্রধান উপদেষ্টা করে এবং তোফায়েল আহমেদ কাউছার সভাপতি ও হোসেন প্রধানকে সাধারন সম্পাদক করে কচুয়া উপজেলার চাংপুর ইয়াং ফোরামের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

সুখে দুঃখে সবার পাশে এই স্লোগানকে সামনে রেখে সম্প্রতি চাংপুর শিমুলতলী মোড়ে সংগঠনে কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য উপদেষ্টারা হচ্ছেন, মো. শরীফুল ইসলাম (এফসিএস), আবুল বাশার, সেলিম মাহমুদ, শাহ এমরান মানিক, শামিম হোসেন, মো. সানাউল্লাহ, শরীফুল ইসলাম, রাকিব সরকার, ডা. রাসেল, জামাল হোসেন, জহিরুল ইসলাম, জসিম প্রধান, সালাউদ্দিন, নাজমুল হাসান, আব্দুল রশিদ ও আশরাফুল ইসলাম। কমিটির কার্যকরি পদে অন্যান্যরা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি কাউসার ভূঁইয়া, সহ-সভাপতি মোস্তফা কামাল (ডিস), জামাল হোসেন আকাশ, মাহমুদুল হাসান মাসুদ, শফিকুল ইসলাম আজাদ ও জাহাঙ্গীর সরকার। সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মো. কবির হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক শাহিন সরকার, মাসুদ রানা, সোহান সৈকত, ফয়সাল আহমেদ, সাইফুল ইসলাম রাজিব, মীর ফয়সাল ও হেলাল হোসেন। সাংগঠনিক সম্পাদক মাহমুদুর হাসান সৈকত, সহ সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান রাফি, মাসুদ, রাবিক হোসেন, তাহসান আহমেদ জুয়েল। অর্থ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, সহ অর্থ বিষয়ক সম্পাদক রাহিম রানা, দপ্তর সম্পাদক রুবেল হোসেন ও সহ দপ্তর সম্পাদক মো. রুবেল। তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন, সহ তথ্য ও ও যোগাযোগ বিষয়ক সম্পাদক গোলাম জিলানী, আইন বিষয়ক সম্পাদক সাইদ আহমেদ, শিক্ষা ও মানব সম্মদ সস্পাদক ইমাম হোসেন জহির, সমাজ কল্যান সম্পাদক বোরহান উদ্দিন, সহ সমাজ কল্যান সম্পাদক মামুন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ প্রধান, ধর্ম বিষয়ক সম্পদাক রাসেল ভূঁইয়া, নিরাপত্তা বিষয়ক সম্পাদক নাঈম ইসলাম, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সবুজ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জেক্স আরিফ, ত্রান বিষয়ক সম্পাদক রুবেল সরকার, সহ ত্রান বিষয়ক সম্পাদক আহাদ হোসেন, প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক বাবুল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সিয়াম। সম্মানিত সদস্যরা হচ্ছেন, রাশেদ সরকার, রুবেল হোসেন, শুভ, মাসুম, সিয়াম, মাহবুব, নাজমুল, সারফিন, তাহসান ও আব্দুল্লাহ আল নোমান। এদিকে কচুয়া উপজেলার চাংপুর ইয়াং ফোরামের নতুন কমিটি ঘোষনা হওয়ায় নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ জুলাই ২০২৩