Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মুক্তিযোদ্ধার সন্তান রিপনের মৃত্যু
মুক্তিযোদ্ধার

কচুয়ায় মুক্তিযোদ্ধার সন্তান রিপনের মৃত্যু

কচুয়া উপজেলা আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদের যুগ্ন সাধারন সম্পাদক,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. বশির আহমেদ রিপন আর বেচেঁ নেই (ইন্নালি….রাজিউন)। তিনি শুক্রবার সকাল ১১টায় আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হলে ঢাকায় নেয়া হলে একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

তিনি নয়াকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা সফর আলী মেম্বারের ছেলে ও সাচার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামানের ছোট ভাই ছিলেন। শুক্রবার বাদ আসর সাচার উত্তর বাজার সংলগ্ন নয়াকান্দি নূরে মদিনা এতিমখানা মাঠে জানাযা শেষে মরহুমের লাশ নয়াকান্দি বেপারী বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ কন্যা সহ বহু গুনগাহী রেখে গেছেন।

মরহুমের জানাযা অনুষ্ঠানে সাচার ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মহসীন কবীর,সাবেক অধ্যক্ষ নুরুল আমিন,ইউপি চেয়ারম্যান মনির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার,সাচার ডিগ্রি কলেজের সাবেক সহকারী অধ্যাপক আবু ইউসুফ সরকার পবন,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন,সাধারন সম্পাদক সোহাগ খান,কচুয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবীর,আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদের সভাপতি মো. জাকির হোসেন সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ মার্চ ২০২৩