Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার বুরগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ সভা
সরকারি

কচুয়ার বুরগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ সভা

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ৮০নং বুরগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন এবং বার্ষিক পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে বিদ্যালয় মাঠে শান্তিপূর্ন পরিবেশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো. আল মাসুদ গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন। এময় তিনি বলেন, শিক্ষায় নয়, সুশিক্ষাই জাতির মেরুদন্ড। খেলাধুলার পাশাপাশি প্রতিটি শিক্ষার্থীকে নৈতিক শিক্ষাদানে দেশ প্রেমে উদ্ধুদ্ধ গড়ে তুলতে হবে। স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ গঠনে আজকের শিশুরাই আগামীতে নেতৃত্ব দিবে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক বশির উল্যাহ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার এ.এইচ.এম শাহরিয়ার রসূল,ইউপি চেয়ারম্যান কবির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা পারভীন। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম সারওয়ার,বুরগী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান,বুরগী সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,১৭ মার্চ ২০২৩