Home / জাতীয় / স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপিকে সংবর্ধনা প্রদান
স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপিকে সংবর্ধনা প্রদান

‘মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক নির্দেশনায়’ বিশে^র ১শ বছরের ইতিহাসে কোভিড মহামারী নিয়ন্ত্রনে সফলতা অর্জন,ভ্যাকসিন সংক্রান্ত অভাবনীয় সাফল্য এবং বেসরকারি স্বাস্থ্যখাতকে সম্পৃক্তকরন ও উদ্বুদ্ধ করায় বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশন (বিপিএমসিএ)’র উদ্যোে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপিকে বিরল সংবর্ধনা দেয়া হয়েছে। গত মঙ্গলবার বিকালে সোনারগাঁও প্যান প্যাসেফিক ওয়াসিস হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশন (বিপিএমসিএ) এর সভাপতি এম এ মুবিন খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি।

বিশেষ অতিথি উপস্থিতি ছিলেন, বাংলাদেশ মেডিকেল রিসার্চ কাউন্সিল (বিএমআরসি) ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রাক্তন স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ,অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী,স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান বিভাগের সচিব মো. আজিজুর রহমান,জাতীয় অধ্যাপক ডা. শাহ্লা খাতুন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মুস্তফা জালাল মহিউদ্দিন,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ,স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মুহাম্মদ খুরশিদ আলম,স্বাস্থ্য ও শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. মো. টিটো মিঞা,প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ইউজিসি অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ,স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী প্রমুখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ মার্চ ২০২৩