Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মনার্ক কোল্ড ষ্টোরেজের দোয়া ও মিলাদ
মনার্ক

কচুয়ায় মনার্ক কোল্ড ষ্টোরেজের দোয়া ও মিলাদ

কচুয়া উপজেলার বাতাপুকুরিয়া গ্রামে প্রতিষ্ঠিত মনার্ক কোল্ড ষ্টোরেজের নতুন বছরে ব্যবসা কার্যক্রম পরিচালনার লক্ষ্যে বার্ষিক দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার এ উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলে সকল গ্রাহক ও ব্যবসায়ীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মনার্ক কোল্ড ষ্টোরেজের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি মো: হেলাল উদ্দিন।

মনার্ক কোল্ড ষ্টোরেজের ব্যবস্থাপক কাজী মো: মিজানুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মনার্ক কোল্ড ষ্টোরেজের পরিচালক ও তরুন শিল্প উদ্যোক্তা মো: সালাউদ্দিন আহমেদ। এসময় মনার্ক কোল্ড ষ্টোরেজের এজেন্ট মহসীন পাটোয়ারী, সাদেক ব্যাপারী, মনির হোসেন মেম্বার, জাহাঙ্গীর আলম, ইব্রাহীম, মোশাররফ হোসেন, আজগর আলীসহ ব্যবসায়ী, গ্রাহকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে ব্যবসার সফলতা ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মনার্ক কোল্ড ষ্টোরেজ জামে মসজিদের ইমাম মাও: মো: মনির হোসেন।

মনার্ক কোল্ড ষ্টোরেজের ব্যবস্থাপক (ম্যানেজার) কাজী মো: মিজানুর রহমান জানান, প্রতিষ্ঠানটি শুরু থেকেই সকলের আন্তরিক সহযোগিতায় আমরা সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছি। এলাকাবাসী, কৃষক, ব্যবসায়ীদের সহযোগিতায় ভবিষ্যতেও আমরা ব্যবসার সফলতা ধরে রাখতে চাই।

তিনি জানান, চলতি বছরে মনার্ক কোল্ড ষ্টোরেজে ৩ লক্ষ বস্তা আলু রাখার (হিমায়িত) টার্গেট রয়েছে। তবে এপর্যন্ত প্রায় দেড় লক্ষ আলুর বস্তা কোল্ড ষ্টোরেজে সংরক্ষণ হয়েছে। আবহাওয়া অনূকুলে থাকলে অল্প কিছু দিনের মধ্যে বাকি আলু সংরক্ষণের মাধ্যমে ফুলফিল করা হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ মার্চ ২০২৩