Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মনপুরা মাদ্রাসা ও স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ
মাদ্রাসা
মনপুরা মাদ্রাসায় উপকরণ বিতরণ করছেন অতিথিবৃন্দ

কচুয়ায় মনপুরা মাদ্রাসা ও স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

চাঁদপুরের কচুয়ায় জীবন চৌধুুুুুুরী ফাউন্ডেশনের উদ্যোগে মনপুরা ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় ২০টি বৈদ্যুতিক পাকা ও মধ্য মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি প্রিন্টারসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার মাদ্রাসার সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক ফয়সাল চৌধুরী জীবনের ব্যক্তিগত আর্থিক সহায়তায় এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইছহাক মিয়ার সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম।

বিশেষ অতিথির বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত,চৌধুরী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আনিছুর রহমান সেলিম,প্রধান শিক্ষক মিজানুর রহমান সহ আরো অনেকে।

এসময় জীবন চৌধুরী ফাউন্ডেশনের সদস্য সোলেমান মিয়া জুনু,আওয়ামী লীগ নেতা রুহুল আমিন,মাদ্রাসার সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষনা সম্পাদক হামিদ খান,প্রচার সম্পাদক শরীফ মজুমদার,ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম রনিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়ার গুলবাহার গ্রামের কৃতি সন্তান, জীবন চৌধুরী ফাউন্ডেশনের সভাপতি ও মনপুরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি ফয়সাল চৌধুরী জীবন তাঁর ব্যক্তিগত তহবিল ও ফাউন্ডেশনের মাধ্যমে কচুয়া সহ বিভিন্ন স্থানে গরীব অসহায় মানুষের ঘর নির্মান,আর্থিক সহায়তা সহ নানান ভাবে সহায়তা করে আসছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ মে ২০২৩